Monday 9 March 2020

'বিবাহ জীবন বদলে দেবে' বললেন সৌম্য


'বিবাহ জীবন বদলে দেবে' বললেন সৌম্য

  "আমি ভাবছিলাম যে আমি আমার প্রথম ম্যাচটি খেলছিলাম যেহেতু আমি গিঁট বেঁধেছি এবং তাতে মনোনিবেশ করেছি," ম্যাচের খেলোয়াড় সৌম্য সরকার প্রথম টি-টোয়েন্টিতে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের ৩-০ ব্যবধানে জয়ের পরে একটি সংবাদ সম্মেলনে শুরু করেছিলেন।

  ২ ফেব্রুয়ারি খুলনায় নববধূকে বিয়ে করেছিলেন এই ক্রিকেটার।

  ২ 27 শে ফেব্রুয়ারির মধ্যে সৌম্য জিম্বাবুয়ে সিরিজের ফাইনাল এবং বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ফাইনালের প্রস্তুতি শিবিরের বাইরে চলে যাওয়ায় তিনি বিয়ের দ্বারপ্রান্তে আবদ্ধ ছিলেন। সাম্প্রতিক ওয়ানডে সিরিজে লেইটন দাস এবং তামিম ইকবাল দু'জনেই ফর্ম নিয়েছেন এবং দু'বার করে স্কোর করেছিলেন। সৌম্যকে কিছু ফর্মের সন্ধান করতে হবে এবং তিনি বলেছিলেন যে লেইচেন ব্যাটসকে দেখা তাকে সেরা খেলতে অনুপ্রাণিত করেছে।

  "স্পষ্টতই লাইটন দেখার পরে আমার কাজ ভাল ছিল। ওয়ানডে চলাকালীন আমি তাদের বোলারদের স্লাগ ওভারে ভাল বোলিং করতে দেখিনি। সুতরাং আমার পরিকল্পনা ছিল শেষ পাঁচ ওভারের আরও গভীরে যাওয়ার এবং যদি আমি [বড়] ওভার পেয়ে যাই তবে আমি কিছু রান কভার করতে সক্ষম ছিল। হবে, "তিনি বলেছিলেন।

  বিয়ের পরে জীবন তাকে লিটনের সাথে নিয়ে আসতে চলেছে এমন প্রশ্নের জবাবে সৌম্য জবাব দিয়েছিলেন: "বিয়ের কয়েক দিন হয়ে গেছে এবং আমি কেবল একটি ম্যাচ খেলেছি তবে আমি মনে করি বিষয়গুলি পরিবর্তন হতে চলেছে।"

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: