Friday 14 February 2020

দেহ ব্যবসায় করতে নারাজ বউয়ের গোপনাঙ্গে অ্যাসিড ঢাললও স্বামী

দেহ ব্যবসায় করতে নারাজ বউয়ের গোপনাঙ্গে অ্যাসিড ঢাললও স্বামী


স্বামী নিজে হাতে বউকে দেহ ব্যবসার পথে নামাতে চাইছিল। স্ত্রী দেহ বেঁচে উপার্জন করবে। সেই টাকায় মজা করবে স্বামী। এ জন্য নানা ভাবে চলছিল বউকে অত্যাচার । বউ কোন ভাবেই রাজি নয়।

তাই বউয়ের যৌনাঙ্গে অ্যাসিড ঢেলে দেয় স্বামী। তাতে উসকানি দেয় ননদ। নলহাটি থানার ভবানন্দপুর গ্রামের ওই গৃহবধূ এখন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি।

এসময় নলহাটি থানার ওসি News Bazar24 কে বলেন, ৩৫ বছরের ওই যুবতীর স্বামী ও ননদকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা-সহ একাধিক ধারায় মামলা করেন নলহাটি পুলিশ।

হাসপাতালের বিছানায় শুয়ে পুলিশের কাছে ওই নিগৃহীতা অভিযোগ করেন, স্বামী ও ননদ মিলে জোর করে তাঁকে দেহ ব্যবসায় নামাতে চাইছিল কিন্তু আমি কোন ভাবেই রাজি হইনি বলে, আমাকে রোজ শারীরিক ও মানসিক অত্যাচার চলতে থাকে আমার স্বামী ও ননদ। সেই রাগেই গত পোরসু স্বামী থাকে ভবানন্দপুর গ্রামের শ্বশুরবাড়ি থেকে মাড়গ্রামে, এক বোনের বাড়িতে নিয়ে যায়। সেখানেই রাতে ইচ্ছাকৃত ভাবে গোপনাঙ্গে অ্যাসিড ঢেলে দেওয়া হয়েছে। আমার ননদ বালিশ দিয়ে আমার মখ চেঁপে ধরে, আর আমার স্বামী আমাকে অ্যাসিড দেয়।


শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: