Wednesday 11 March 2020

বিয়া করার জন্য পরহেজগার পাত্রী চান ঢালিউড কিং শাকিব

বিয়া করার জন্য পরহেজগার পাত্রী চান ঢালিউড কিং শাকিব

অবশেষে মুখ খুললেন শাকিব খান। তিনি গণমাধ্যমকে জানিয়েছেন যে তিনি এই বছরই বিয়ে করবেন। তবে চিত্রশিল্পী ভোপাল বা অন্য কোনও মিডিয়া মেয়েকে তিনি বিয়ে করতে চান না। আমার যদি বিয়ে করতেই হয় তবে মিডিয়া বাইরে থেকে করব।

  শাকিব স্বীকার করেছেন যে আবোর বিশ্বাসকে বিয়ে করার পর তিনি আবারও বসতি স্থাপন করতে চান। শাকিবের বাবা-মাও কনের সন্ধান করেন।

  শাকিব খান বলেছিলেন: "আমি বিয়ে করতে চাই। যদি আমি একজন প্রেমময়, যত্নশীল এবং উত্সর্গীকৃত স্বামী পাই তবে আমি বিয়ে করব। কাজ শেষে বাড়ি যাওয়ার পরে আমার বাবা-মা আমার যত্ন নেবেন। আপনার যদি কোনও কনে থাকে তবে তাকে বলুন যে আপনি তাকে বিয়ে করবেন।"

  এটি লক্ষ করা উচিত যে কিং ডালকিব চকিব খান এবং চিত্রনাট্যকার বুবলি সম্পর্কে একটি দীর্ঘ গুঞ্জন রয়েছে। অনেকে বলে যে একটি বুদ্বুদ গর্ভবতী। তিনি প্রসবের জন্য বিদেশে জন্মগ্রহণ করেছিলেন। গুজব ছাড়াও, তিনি শুনেছিলেন যে শাকিব খান বুবলিকে ২০ হাজার ডলারে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রেরণ করেছিলেন।

  পারিবারিক সূত্রে খবর, বুবলি বর্তমানে ঢাকার উত্তরায় নিজ বাড়িতে অবস্থান করছেন। তিনি লন্ডনে যাচ্ছেন কিনা তা নিশ্চিত নয়।

  এদিকে শাকিব ভোপালকে ঘিরে গুজব ছড়িয়ে পড়েছে নায়ক দালিউড কিংকে।

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: