Monday 2 March 2020

কোরআন শরীফের ভিতরে পাওয়া যাচ্ছে, নবী করীম(সাঃ) এর দারি ও চুল মোবারক,

কোরআন শরীফের ভিতরে পাওয়া যাচ্ছে,  নবী করীম(সাঃ) এর দারি ও চুল মোবারক,  এই চুল ও দারি মোবারক যদি কেউ পানিতে ভিজিয়ে খায়,  তাহলে যে কোন ধরনের বালা মচিবত থেকে বাচা যাবে,

মুসলমানঃ ভাই ও বোনেরা,  মা ও বাবারা,  আমি আপনাদের কাছে বলতে চায়,  আপনারা মুসলমান হয়ে এরকম কথা বিশ্বাষ করেন কিভাবে,  আপনাদের ঈমান কি এতোই দুর্বল,

আপনারা কি জানেন না,  আমাদের মুসলমানদের ঈমান নষ্ট করার জন্য,  কতো রকমের চাল ছালে,  উহুদি ক্রিষ্টান রা,

যাই হউক আমি আসল কথায় আসি,  কোরআন শরিফে চুল পাওয়া যাচ্ছে এ কথা যারা বলে তারা বেঈমান ও যারা বিশ্বাস করে,  তারা ও বেঈমান।

এখন আপনি বলবেন আমি যে পেলা,,  এবং আরো অনেকে যে পেলো,  তাহলে এগুলো কি?

সুন্ধর কথা বলছে,  সব যদি আমি বলে ফেলি,  তাহলে আপনারা ভাববেন আমি মন গরা কথা বলছি,
আপনারা সরাসরি মাওলানার মুখের কথা শুনে নিন।
👇👇👇👇Video Link👇👇👇👇
https://youtu.be/Fo8eKWFdu8s
অতবাঃ Easy News24

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: