Thursday 13 February 2020

তুই আমার ভালোবাসা পাওয়ার জগ্যোই না, অবহেলা ভালোবাসার গল্প

তুই আমার ভালোবাসা পাওয়ার জগ্যোই না

.....লেখক  মাসুদ রানা ..

আচ্ছা এতো অহংকার কেন তোর,রুপ আছে তাই,......
গুন আছে তাই, না কি বাবার ওনেক টাকা আছে তাই,
দ্যাখ তুই খালি হাতে এসেছিস খালি হাতেই যেতে হবে,তোর এই রুপ, গুন, বাবার টাকা কোনো কাজেই আসবে না,আরে দোষ আসলে আমার, আমিই তোকে সারদিন ভালোবাসি ভালোবাসি করে বেড়ায়,আর তুই ভাবছিস আমি কুকুর তাই না?শুন তাহলে আমি কুকুর না,আমিও মানুষ আমার মধ্যেও সুখ আছে দুঃখ আছে,ছোট ছোট অনুভুতি আছে,আর আমার সব থেকে বড় অপরাধ কি জানিস..আমি আমার নিজের থেকেও বেসি তোকে ভালোবেসে ফেলেছি,যে ভালোবাসা তুই কখনো বুঝবি না,কারন তুই তো পরে আছিস, দামি  BIKE আর  DSLR এর পিছনে, আরে BIKE, DSLR ছারাও ভালোবাসা জায়..আর এই কথা তুই সেদিন বুঝবি,যেদিন তোর এই মর্ডান বয়ফ্রেন্ড তোকে ছেরে অন্য মামুনির সাথে ইনজয় করে বেড়াবে,তখনি রিয়ালাইস হবে কেউ ছেরে গেলে কতটা কষ্টো হয়,সবার সাথে তো খুব বলে বেড়াস, তোর বয়ফ্রেন্ডের না কি ওনেক টাকা,পকেটে সব সময় দুটো ডিবিট কার্ড,আর চারটে ক্রডিট কার্ড থাকে, আরে শুন বাবার পয়সাই আহাজারি না সবাই করতে পারে,যেদিন তোর এই চুতিয়া বয়ফ্রেন্ড নিজের পায়ে দাড়াতে পারবে, সেদিন তুই আমার সামনে এসে দারাস,সুধু মাএ এক দিনের জন্যে,একদিনের জন্যে আমাদের মত গরীবদের মত জীবর জনপন করে দেখসি,দেখবি যত চুলকানি আছে না সব শুখিয়ে জাবে, তখন আর ব্রিটেক্স লাগালেও আর কাজ হবে না,তাই আমার মত ছেলেদের ভালোবাসা নিয়ে খেলিস না, কারন আমরা গরীব হতে পারি কিন্তু ছোটলোক না,আর হ্যা তুই সত্যিই খুব ভালো অভিনয় করতে পারিস,এ সব পড়াশুনা করে কি হবে,একটিং এ ভর্তি হয়ে জা,কারন এই কদিন তুই আমার সাথে যা অভিনয় করেছিস না, সত্যই অসাধারন,জানিস তোর মধ্যে খেলার ও প্রতিভা আছে,কারন এই কইদিন আমার ভালোবাসা নিয়ে যা খেলেছিস না, কনো কথা হবে না বর্স,হাত তালি দিতে ইচ্ছে করছে আমার, মনে হচ্ছে তোকে অর্সকার ছুরে মারি,না থ্যাক তোকে নোবেল দিবো,,Ridoyer Mehman kolija ম্যাডামের জন্যে ওয়েলেক্স থেকে একটা নোবেল বুক করে দাওতো সোনা..আজ আমার এই খারাপ কথা গুলো শুনতেই হবে,কারন তুই আমাকে ঠকিয়েছিস,পছন্দই যদি করতিস না তাহলে আগে বলতিস...এতো ঢং করার কি ছিলো,আর এটা আমিও জানি যে জোর করে ভালোবাসা আদায় করা জায় না,তোর যেখানে ইচ্ছা যার সাথে ইচ্ছে প্রেম কর,আমার তাতে কোন সমস্যা নেই,কিন্তু একটা কথা শুনে রাখ,এমন একটা দিন আসবে,যেদিন তুই আমার ভালোবাসার জন্যো কাদবি,কিন্তু সেদিন তুই আর আমাকে খুজে পাবিনা,তুই কি ভাবছিস,আমি তোর জন্যে সুইসাইট করবো?হু।আরে পাগল নাকি, আমি নিজেকে এমন ভাবে তৈরী করবো নিজেকে এমন জায়গায় নিয়ে জাবো,যখন তোর মত ১০৮ মেয়ে, ১০৮ দিন ধরে, ১০৮ বার প্রপোজ করবে,হয়তো সেদিন সেই লাইনের শেসে তুই থাকবি,আর কাঁদো কাঁদো গলায় বলবি,,{masud rana} আমি এখনো তোমাকে ওনেক ভালোবাসি,আর আমি তখন কি বলবো জানিস,, যা সর আমার ছোখের সামনে থেকে!!

_বিঃদ্রঃ- এই পোষ্টটি কেমন লেগেছে ?
কমেন্ট করতে ভুলবেন না।
আপনার যদি লিখতে কষ্ট হয়,
তাহলে সংক্ষেপে লিখুন -
T=(thanks)
G= (good)
B=(bad)
S=(super)
N=(nice)
O=(osthisr)
লিখে কমেন্ট করবেন।
তাহলে পরে আরও ভালো
গল্প নিয়ে আসব।❤

শেস পযর্ন্ত পড়ার জন্যে আপনাদের কে ওনকে ওনকে ধন্যবাদ ।।

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: