Saturday 29 February 2020

কোরআন শরীফের ভিতরে কী পাওয়া যাচ্ছে? আসলে কি সত্য নাকি এটা ও একটা গুজব ? জেনে আসি....

সাবধান আজে বাজে কথা থেকে,  আজ কাল,  মানুষের মনে যে কি ডুকলো,  সারা দিন রাত শুধু গুজব নিয়ে বসে থাকে,  আল্লাহ তুমি আমাকে সহ,  সকল মানুষে হেদায়েত দান করো।  আমীন।
আমি আসলে যে কথা টা বলতে চেছিলাম,  কথা লম্বা করবো না,
আমার কথা হলো,  যে যাই করুন আর না করুন,  আল্লাহ ও তার রাসুল কে নিয়ে কুনো কিছু করা থেকে বিতত থাকুন,  ধঃস হয়ে যাবেন।
গতকাল সনধ্যা সময়,  আমার এক বন্ধুকে আমি ফোন দিয়েছিলাম,  তার মুখ থাকে একটি,  অবাক কান্ড কাহিনি শুনলাম,  যে কাহিনি,  আমাদের মুসলামদের পক্ষে মানা সম্বব না।  আল্লাহ আমাকে মাফ করুন ও সবাইকে মাফ করুন।  কথা টা হলো,  উনি একজন মহিলার কাছে থেকে শুনেছে,  কোরআন শরীফের ভিতরে নাকি চুল পাওয়া যাচ্ছে।  এমন কি ওই মহিলা আরো কয়েক জনে কাছে,  ফোনে যোগাযোগ করা পর উনারা ও বলতেছে উনারা ও নাকি পাইছে,  আমি আপনাদের কাছে বলতে চায়।  এ গুলো কি হচ্ছে,  এগুলো নিয়ে গুজব ছড়ানোর এতো সাহস কি কোন মুসলাম রা করতে পারে,    আমার তো মনে হয় না৷ হ্যা আমার ওই বন্ধু আমাকে প্রমান ও দেখিয়েছে,  আপনারা ও দেখতে পারবেন।  ভালো করে,  ফোটো টির দিখে থাকান।  আর শুধু না আরো যে কতো কিছু হচ্ছে,  তার উদাহরন দিতে গেলে,  অনেক সময় লাগবে,  কাল দেখলাম ফেইচবুকে,  একটা বাচ্ছার দুইটি পাখা আছে দেখলাম,  এমনকি সে উড়তে ও পারে,  এগুলো কি হচ্ছে এই দুনিয়া।  যাই হউক বন্ধুরা আজকের মতো,  এখানেই বিধায় নিলাম,  এরকম আরো ভালো ভালো নিউজ পেতে চোখ রাখুন আমাদের এই সাইটে
www.newsbazar24.Net

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: