Saturday 20 June 2020

আমি 'বিশেষ সময়' ব্যয় না করায় সিনেমাটি বাদ দিয়েছিলাম: শ্রীলেখা

আমি 'বিশেষ সময়' ব্যয় না করায় সিনেমাটি বাদ দিয়েছিলাম: শ্রীলেখা


   বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পরে চলচ্চিত্র জগতের জঘন্য রাজনীতি ও পক্ষপাতিত্ব সবার সামনে আসছে। তিনি আরও বলেছিলেন, বলিউডের অনেক তারকা হতাশায় ভুগছেন।

সুশান্তরর আত্মহত্যার প্রভাব টালিউড ইন্ডাস্ট্রিতেও পড়েছিল। টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র বিষয়টি নিয়ে মুখ খুললেন।

অভিনেত্রী একটি ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন যে ইন্ডাস্ট্রিতে শিবির রয়েছে। আর একজন অভিনেতা মুভি থেকে নায়ক বা তার প্রেমিকের সুরে সরে যায়। এগুলি টালিউডে দীর্ঘদিন ধরে চলছে। আজ আমরা সুশান্তের আত্মহত্যার কারণে শিল্পের জঘন্য রাজনীতি নিয়ে সোচ্চার।

শ্রীলেখা নিজেই নিজের অভিনয় জীবনে পক্ষপাতের শিকার হয়েছেন। অভিনেত্রী জানিয়েছেন, অন্নদাটা সিনেমাটি সুপার হিট। পরের সিনেমাতে স্বাক্ষর করার কয়েক দিন পরে আমি জানতে পেরেছিলাম যে আমি বাদ পড়েছি। মুভিটির নায়কের প্রেমে যাকে প্রেম করা হয়েছে, সেই দাবিটিই তাঁর কাছে এলো।

নির্মাতা-পরিচালকের সাথে সময় না কাটানোর কারণে অনেক সিনেমা থেকে বাদ পড়েছেন শ্রীলেখা। অভিনেত্রী বলেছিলেন, "আমি পার্টিশন প্রযোজক-পরিচালকের সাথে নৈশভোজে যাইনি এবং বিশেষ সময় ব্যয় করি নি বলে অনেক সিনেমা থেকে বাদ পড়েছি।" এটি আমার মন খারাপ করেছে কিন্তু আমার মনোবল ভাঙেনি।

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: